মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, বিনোদন কুমিল্লা বেতারে সংবর্ধিত হলেন ড. মির শাহ আলম

কুমিল্লা বেতারে সংবর্ধিত হলেন ড. মির শাহ আলম


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৪, ২০২১ , ৭:৪৪ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,বিনোদন


বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক ড. মির শাহ আলম এর চাকুরী থেকে অবসর উপলক্ষে কুমিল্লা বেতার কেন্দ্রের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২৯ ডিসেম্বর ২০২০, বুধবার সকালে আঞ্চলিক পরিচালকের কক্ষে অনুষ্ঠানটির আয়োজন করে বাংলাদেশ বেতার, কুমিল্লা কেন্দ্র। কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মো: রুবাইয়াত শামীম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি ও অনুষ্ঠানের মধ্যমনি বেতার ব্যক্তিত্ব বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক ও সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম। এসময় উপস্থিত ছিলেন, বাণিজ্যিক কার্যক্রমের উপ-পরিচালক এ বি এম রফিকুল ইসলাম, কুমিল্লা বেতারের উপ-আঞ্চলিক প্রকৌশলী মুহাম্মদ আমিনুল ইসলাম ও মো: লোকমান হাকিম, উপ-পরিচালক মো: মাসুদুজ্জামান ও সুমন কান্তি নাথ, উপ-বার্তা নিয়ন্ত্রক নাজমুল হোসাইন, রেডিও টেকনিশিয়ান মো: আব্দুল আজিজ খান, প্রযোজনা সহকারী মো: মনির হোসেন, নাট্য প্রযোজক সৈয়দ মো: বিলাল উদ্দিন, বেতারের অন্যান্য কর্মীবৃন্দ, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিদারুল ইকবাল, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর কুমিল্লা লালমাই উপজেলা শাখার সভাপতি সায়মা মজুমদার, সদস্য আফরোজা আক্তার, রুবিনা আক্তার, তালহা বিন জুবায়ের প্রমুখ।

আলোচনা সভা শেষে ড. মির শাহ আলমকে বাংলাদেশ বেতার কুমিল্লা কেন্দ্রের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের পরিচালক ও সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম সকালে কুমিল্লা বেতার কেন্দ্রে পৌঁছালে প্রথমে তাকে ফুলের মালা দিয়ে কুমিল্লায় স্বাগত জানান সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর কুমিল্লা লালমাই উপজেলা শাখার নেতৃবৃন্দ।

 

Comments

comments

Close