মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
প্রচ্ছদ, সড়ক ও জনপদ পীরগঞ্জে ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু

পীরগঞ্জে ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১১, ২০২১ , ৫:০৯ অপরাহ্ণ | বিভাগ: প্রচ্ছদ,সড়ক ও জনপদ


আব্দুর রহমান, পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥  

সোমবার সকাল প্রায় সোয়া নয়টায় পীরগঞ্জ রেল স্টেশনের উত্তর পার্শ্বে জগথা রেলক্রসিং সংলগ্ন ঢাকাগামী দ্রুতযান ট্রেনের ধাক্কায় সরকারি ২ কর্মচারী মর্মান্তিক ভাবে নিহত হয়েছে।

ঠাকুরগাঁও আদালতের চতুর্থ শ্রেণীর কর্মচারী রুহুল আমিন (৫৫) ও সোবহান (৫৭) মোটরসাইকেল যোগে উক্ত রেলক্রসিং পাড় হওয়ার সময় পঞ্চগড় থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস এর ইঞ্জিনের সঙ্গে ধাক্কা লেগে শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গ বিছিন্ন হয়ে ঘটনাস্থলেই তাঁরা নিহত হয়।

দূর্ঘটনায় মোটরসাইকেলটি ভাংচুড়ে বিছিন্ন হয়ে গেছে। যাহার রেজিঃ নং- হুন্ডা লিভো ঠাকুরগাঁও-হ- ১৩৪৯২২ বলে জানা গেছে। এ ঘটনায় পীরগঞ্জে পাশ্ববর্তী গ্রাম গুলো থেকে হাজারো লোক ঘটনাস্থল প্রত্যক্ষ করেন এবং শোকাহত বর্ণায় পড়েন যেন।

এদিকে ঠাকুরগাঁওয়ের আদালতের বিচারক, জেলা পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা, পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ ২টি ময়না তদন্তের জন্যে ঠাকুরগাঁওয়ে নিয়ে যান।

এলাকাবাসীর দাবী পীরগঞ্জ রেল স্টেশনের ৫০০ গজ উত্তরে জগথা জামে মসজিদ সংলগ্ন রেলক্রসিং রাস্তায় পারাপারে দ্রুত গেটম্যান নিযুক্ত না করা হলে ভবিষ্যতে আরো ভয়াবহ দূর্ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী জানান।

Comments

comments

Close