সোমবার, ৮ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, গনমাধ্যম, সংগঠন সংবাদ সাতক্ষীরা রিপোটার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

সাতক্ষীরা রিপোটার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৭, ২০২১ , ১২:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,গনমাধ্যম,সংগঠন সংবাদ


সাতক্ষীরা রিপোটার ঃ

সাতক্ষীরা রিপোটার্স ক্লাবের উদ্যোগে প্রতিবন্ধী, এতিম, গরিব, দুস্থ’ ও অসহায় শীতার্ত মানুষের শীতবস্ত্র (কম্বল) ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় শহরের সার্কিট হাউস মোড়ে সাতক্ষীরা রিপোটার্স ক্লাবের কার্যালয়ে পৌর ৯নং ওয়ার্ডের কাউন্সিলার পদপ্রর্থী জিল্লুর রহমানের সার্বিক সহযোগীতায় এসব শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়। ক্লাবের সভাপতি গাজী মোক্তার হোসেনের সভাপতিত্বে অতিথি হিসেবে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলার পদপ্রর্থী জিল্লুর রহমান। এদিন ১শ’ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়।

এ সময় বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আজম খান,ও সাতক্ষীরা রিপোটার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, কোষাধ্যাক্ষ মোঃ শাহজাহান আলম, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান পলাশ, মহিলা বিষয়ক সম্পাদক আফরোজা পারভীন, তথ্য সম্পাদক মাজহারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য তোহা খান, সদস্য মনিরুজ্জামান মনি, মো. শাহারিয়ার হোসেন, মোঃ মামুন হোসেন, মোঃ আজারুল ইসলাম, শেখ শিমুল হোসেন বাবু, রফিকুল ইসলাম, শেখ মনিরজ্জামান, মোঃ ইউনুচ আলি, সঞ্জয় কুমার দাশ্র্, মোঃ আমিরুল ইসলাম, নব কুমার দে ও ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments

comments

Close