রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, গনমাধ্যম, প্রচ্ছদ, সংগঠন সংবাদ গাছা প্রেস ক্লাবের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অসহায়, দুস্থ শীতার্ত ৫০০ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আলোচনা সভা

গাছা প্রেস ক্লাবের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অসহায়, দুস্থ শীতার্ত ৫০০ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আলোচনা সভা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৫, ২০২১ , ৯:১৬ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,গনমাধ্যম,প্রচ্ছদ,সংগঠন সংবাদ


মোঃ সেলিম হোসেন,বিশেষ প্রতিনিধি ঃ

গত রবিবার বিকাল তিন ঘঠিকায়, গাজীপুর মহনগরের বোর্ড বাজার এলাকায় অবস্থিত মোল্লা কনভেনশন সেন্টার এর তৃতীয় তলায় অসহায়, দুস্থ শীতার্ত ৫০০ পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গাছা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল হামিদ খানের তত্ত্বাবধায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম পি।

চার বছর পার করে পঞ্চম বছরে পদার্পন করার জন্য গাছা প্রেস ক্লাব কে শুভেচ্ছা জানিয়ে প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, “খুব অল্প সময়ে গাছা প্রেস ক্লাব তাদের নিজেদের পেশাদারী দায়ীত্ব পালনের পাশাপাশি আর্ত মানবতার সেবায় অবদান রাখছে যা অনেক প্রসংশনী, এবং অনেক পুরাতন প্রেস ক্লাবও এত বড় অনুষ্ঠান ও এত মানুষের জন্য শীত বস্ত্রের ব্যাবস্থা করতে পারে নি এখনো পর্যন্ত ”। সমাজে অন্যায়, দূর্নীতি সত্য ঘটনা সঠিক ভাবে তুলে ধরা এবং হলুদ সাংবাদিকতা বা রঙ মিশিয়ে কোন ঘটনা প্রকাশ করে সমাজ ও জাতিকে বিব্রত করা থেকে বিরত থাকতে তিনি সকল সাংবাদিকের প্রতি অনুরোধ করেন।

প্রতিমন্ত্রী আরো বলেন,সাম্প্রতি সাংবাদিকের উপরে হামলার ঘটনায় তিনি ক্ষোভ প্রকাশ করেন এবং আহত সাংবাদিকের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। গাছা প্রেস ক্লাব সহ সকল সাংবাদিকদের পাশে তিনি সব সময় থাকবেন বলে অঙ্গীকার করেন। ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদক নিয়ে কেক কাটেন এবং দুস্থ ও অসহায়ের মাঝে কম্বল বিতরন করেন।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আলহাজ্ব মহিউদ্দিন আহমেহ মহি, বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলরও বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য আলহাজ্ব মোঃ আবদুল্লাহ আল মামুন মন্ডল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুরের অবসর প্রাপ্ত সিভিল সার্জন আলহাজ্ব ডাঃ হাফিজুর রহমান খান, গাছা মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম দ্বীপ, গাজীপুর মহানগর কৃষক লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ লিটন মোল্লা, গাছা থানা কৃষক লীগের সভপতি শাহ্‌ জালাল তরূন ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফিক, গাজীপুর মহানগরের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি মোঃ আব্দুস সোবহান।

সন্মানীত ও আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দৈনিক একুশের বানী সম্পাদক ও প্রকাশক জনাব আশরাফ সরকার, ষ্টার বাংলা (আই পি) টিভির চেয়ারম্যান মোঃ সোহেল রানা,গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আমজাদ হোসেন মূকুল ও সাধারন সম্পাদক মোঃ শাহীন আহমেদ, গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, বাংলাদেশ অনলাইন গণমাধ্যম সম্পাদক পরিষদের সাধারন সম্পাদক মোঃ তুহিন সরোয়ার, রিপোটারস ক্লাবের সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম মানিক, গাছা প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ নাহিদ সরকার, মোঃ জাকির হোসন জিয়া।

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন অদ্য ক্লাবের আইন বিষয়ক সম্পাদক মোঃ আশরাফুল আলম মন্ডল, গীতা পাঠ করেন তথ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিটু কান্তি কর।

সঞ্চালনায় ছিলেন মোঃ আরিফ মৃধা ও আলমগীর কবির।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক মোঃ সোহেল মিয়া, প্রচার সম্পাদক মোঃ জুম্মন খান, কার্য্য নির্বাহী সদস্য (১) মোঃ নজরুল ইসলাম, কার্য্য নির্বাহী সদস্য (২) মোঃ আমিনুল ইসলাম রবিন, কার্য্য নির্বাহী সদস্য (৩) মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য মোঃ রহিম সরকার, মোঃ আব্দুল খালেক, মোঃ সেলিম হোসেন, প্রদিপ কুমার সরকার, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ নাছির উদ্দিন সহ অনান্য সাংবাদিক বৃন্দ।

আলোচনা সভার অনুষ্ঠান শেষে অসহায় গরিবদের মাঝে সোয়েটার ও কম্বল বিতরন করেন গাছা প্রেসক্লাবের সদস্য বৃন্দরা।

Comments

comments

Close