শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি, সংগঠন সংবাদ ৯০ গণ-আন্দোলনের পুরোধা ডাঃ জাহাঙ্গীর সাত্তার টিংকুর মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহাফিল

৯০ গণ-আন্দোলনের পুরোধা ডাঃ জাহাঙ্গীর সাত্তার টিংকুর মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহাফিল


পোস্ট করেছেন: বার্তা | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ৭:২১ পূর্বাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি,সংগঠন সংবাদ


বীর চট্রলার সুর্য সন্তান, ৯০-এর স্বৈরচার বিরোধী গণআন্দোলনের নায়ক, জাতীয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, জাতীয় বীর ডাঃ জাহাঙ্গীর সাত্তার টিংকুর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহাফিল ঢাকা হাইকোর্ট মাজার মসজিদে বাদে আসর ৯ ফ্রেব্রুয়ারী২১ ঢাকাস্থ চট্রগ্রাম আওয়ামী পরিবারের নেতৃবৃন্দের উদ্যোগে সাবেক ছাত্রনেতা ও দেশ ওলামালীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন আহমেদ হেলাল, যুবলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য রাশেদ খান মেনন, বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সদস্য তসলিম উদ্দিন রানা, নাসির উদ্দিন এম এ রাশেদ, মিজানুর রহমান, কৃষক লীগের কেন্দ্রীয় ধর্ম সম্পাদক মোশাররফ হোসেন আলমগীর, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য আবু হানিফ চৌধুরী, আওয়ামী লীগ নেতা ক্বারী মাওলানা আসাদুজ্জামান, মাওলানা রবিউল আলম সিদ্দিকী, নায়ক ইউছুফ রনি, শেখ বাহার,আলমগীর আলম খান, সন্তোষ দাশ, জিকু বড়ুয়া, শাহা মুহাম্মদ আমান উল্লাহ, নাজমুল আলম খান বিপ্লব, সৈয়দ গোলাম আয়েজ, আব্দুল করিম, মোঃ মোস্তফা, সরোয়ার উদ্দিন প্রমুখ। সভায় ডাঃ জাহাঙ্গীর সাত্তার টিংকুর মাগফিরাত কামনায় দোয়ার হয়।

তার প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই।তার আত্ত্বার মাগফেরাত কামনা করেন ও পরিবারের জন্য দোয়া করেন। ডাঃ টিংকু আওয়ামী রাজনীতির দুঃসময়ের যোদ্ধা হিসেবে ৯০ গণ-আন্দোলনের নায়ক ছিলেন। জাতীয় বীর হিসেবে পরিচিত ছিলেন। দলের জন্য তার অবদান অতুলনীয়।মানুষের কল্যাণে অনেক দান করে গেছেন। আজীবন মানুষ তার উপকারের কথা স্মরণ করবে। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন আমিন। দোয়ায় ডা. জাহাঙ্গীর সাত্তার টিংকু রূহের মাগফেরাতসহ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকলের রূহের মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ুসহ সুস্বাস্থ্য কামনা এবং করোনা মহামারী থেকে বিশ^বাসীর মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

-প্রেস বিজ্ঞপ্তি

Comments

comments

Close