শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আইন ও বিচার, ঢাকা বিভাগ, প্রচ্ছদ, শিক্ষাঙ্গন নিখোজের ২৪ ঘন্টার আগেই  বিশ্ববিদ্যালয়ের  ছাত্র রিশাত কে উদ্ধার করলেন  গাছা থানা পুলিশ!!!

নিখোজের ২৪ ঘন্টার আগেই  বিশ্ববিদ্যালয়ের  ছাত্র রিশাত কে উদ্ধার করলেন  গাছা থানা পুলিশ!!!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৩, ২০২১ , ২:৫০ পূর্বাহ্ণ | বিভাগ: আইন ও বিচার,ঢাকা বিভাগ,প্রচ্ছদ,শিক্ষাঙ্গন


 

মোঃ সোহেল মিয়া , নিজস্ব প্রতিবেদকঃ

গত ১১ই ফেব্রুয়ারী শেরপুর জেলার নকলা থানার ইশুপপুর এলাকার রায়হান উদ্দিনের ছেলে,গাছা থানাধীন,বোর্ডবাজার এলাকার আই ইউ টি বিশ্ববিদ্যালয়ের সি এস ই, ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ মাজহারুল ইসলাম( রিশাত)।বোর্ড বাজার এবি ব্যাংক শাখায় সেশন ফি জমা   দেওয়ার উদ্দেশ্য সকাল সাড়ে ১১ টায় আই ইউ টি বিশ্ববিদ্যালয় থেকে বাহির হয়।তার পূর্ব মুহূর্তে রিশাত তার বাবার সাথে শেষ মুঠো ফোনে কথা হয়।এরপর থেকে তার সাথে আর যোগাযোগ করতে না পারায় পিতা রায়হান উদ্দিন গাছা থানা অফিসার ইনচার্জ জনাব ইসমাইল হোসেন কে নিখোঁজ বিষয় টি জানান।

তৎক্ষণাৎ গাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল হোসেন পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাসহ অভিযান শুরু করেন কিন্তু আশেপাশের কোথাও রিশাত কে না পাওয়ায় উক্ত বিশ্ব বিদ্যালয়ের ভিসি মহোদয়ের সাথে আলোচনা করে রিশাতের আবাসিক কক্ষ ১০১ নাম্বারে প্রবেশ করে কিছু আলামত সংগ্রহ করেন।

অতঃপর আই ইউ টি গেইটের সিসিক্যামেরা ফুটেজ ধরে অভিযান শুরু করলে দেখা যায় রিশাত একটি রিকশাযোগে বোর্ডবাজারের দিকে যাচ্ছে, এইভাবে প্রায় ৮০ টি সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে অবশেষে উত্তরা ৭ নং সেক্টরের  ব্লুবার্ড হোটেল থেকে রিশাতকে উদ্ধার করতে সমর্থ হয় গাছা থানা পুলিশ । এবং গাছা থানায় নিয়ে আসা হলে তাকে সাময়িক  জিজ্ঞাসাবাদ করে পিতা রায়হান উদ্দিনের নিকট বুঝিয়ে দেওয়া হয়।।

Comments

comments

Close