মঙ্গলবার, ১৮ মে, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, স্বাস্থ্য শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা!

শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ৫:৪৭ অপরাহ্ণ | বিভাগ: ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,স্বাস্থ্য


ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে রিপা আক্তার (১৫) নামের কিশোরী আত্মহত্যা করেছে। সোমবার (১৫ ফেব্রুয়ারী) উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নগরহাওয়া গ্রামের তরমুজপাড়া এলাকায় চান মিয়া সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

রিপা আক্তার (১৫) ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার চন্ডিপাশা গ্রামের খায়রুল ইসলামের মেয়ে। সে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ২ নং গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের তরমুজপাড়া এলাকায় চান মিয়া সওদাগরের বাড়িতে পরিবার সহ ভাড়া বাসায় থেকে ডাচ বাংলা  স্পিনিং মিলস্ লিঃ কোম্পানিতে চাকরি করতো।

জানা যায়, মায়ের সাথে অভিমান করে চিরকুট লিখে নিজের ভাড়া বাসায় ঘরের আড়ালের সাথে গলায় ফাঁস দিয়ে রিপা আক্তার আত্মহত্যা করে। পরে, বাড়ির লোকজন ঘটনাটি টের পেয়ে শ্রীপুর মডেল থানায় যোগাযোগ করেন, পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে শ্রীপুর মডেল থানায় উপ-পরিদর্শক (এস.আই) প্রদীপ চন্দ্র সরকার জানান, লাশটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

Close