শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
গনমাধ্যম, প্রচ্ছদ, সংগঠন সংবাদ জার্নালিস্ট শেল্টার হোমের সভা অনুষ্ঠিত

জার্নালিস্ট শেল্টার হোমের সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ৬:৪০ অপরাহ্ণ | বিভাগ: গনমাধ্যম,প্রচ্ছদ,সংগঠন সংবাদ


বিএমএসএফ প্রতিনিধি ঃ

সারাদেশের সাংবাদিকদের আশ্রয়স্থল ‘জার্নালিস্ট শেল্টার হোম’র সাধারণ সভা সোমবার বিকেলে সম্পন্ন হয়েছে। বিএমএসএফ পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএমএসএফর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর।

সভায় বক্তব্য রাখেন শেল্টার হোমের আহবায়ক মিজানুর রশীদ মিজান, সদস্য সচিব নুরুল ইসলাম উজ্জ্বল, সদস্য শাহেন শাহ মো: সামসুদ্দিন, প্রশিক্ষন সম্পাদক আবুল হাসান বেলাল প্রমূখ।

সভায় দু’টি পদে নতুন দু’জনকে অন্তর্ভূক্ত করা হয়। এরা হলেন, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ ও বিএমএসএফ’র কেন্দ্রীয় সহ-সভাপতি গাজীপুরের সাংবাদিক ড. রিপন আনসারী।

আগামি মার্চ থেকে জার্নালিস্ট শেল্টার হোম আনুষ্ঠানিক ভাবে চালু করতে উদ্যোগ গ্রহন করা হয়। শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠনের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উল্লেখ্য, এই প্রথম ঢাকায় মফস্বল সাংবাদিকদের কথা চিন্তা করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জার্নালিস্ট শেল্টার হোম গঠন করে। এখানে প্রতিনিয়ত হামলা-মামলার শিকার সাংবাদিকরা চিকিৎসা ও আইনী সুবিধা পাবেন। এছাড়াও পেশাগত কাজে ঢাকায় আসা সাংবাদিকরা নামমাত্র খরচে থাকা-খাওয়াসহ ইন্টারনেট সুবিধা পাবেন।

Comments

comments

Close