শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আইন ও বিচার, ঢাকা বিভাগ, নারী ও শিশু, প্রচ্ছদ, স্বাস্থ্য গাজীপুরে চোর সন্দেহে গনপিটুনিতে এক নারী নিহত !!!

গাজীপুরে চোর সন্দেহে গনপিটুনিতে এক নারী নিহত !!!


পোস্ট করেছেন: নিউজ ডেস্ক | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ৯:০৬ অপরাহ্ণ | বিভাগ: অপরাধ,আইন ও বিচার,ঢাকা বিভাগ,নারী ও শিশু,প্রচ্ছদ,স্বাস্থ্য


মোঃ কামাল উদ্দিন,নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া পাচর এলাকায় মোবাইল চোর এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের নাম এসনেহার বেগম। তিনি কুমিল্লা জেলার মৃত সুলতান মিয়ার মেয়ে এবং টঙ্গীর তিস্কারগেট এলাকার ভ্যান চালক মোহাম্মদ হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে কুনিয়া পাচর এলাকায় আওয়ামীলীগ নেতার ৬ তলা বাড়িতে চোর সন্দেহে এসনেহারকে আটক করে পিটুনি দেয়া হয়। পরে সকাল ১১টায় ওই বাড়ি থেকে এসনেহারকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে স্থানীয় তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বাড়ীওলা মোবাইল ফোনে জানতে পেরে টঙ্গী হাসপাতালে আসেন, সেখানে বেলা ১টায় কর্তব্যরত চিকিৎসকরা এসনেহারকে মৃত ঘোষণা করেন ।

এব্যাপারে জিএমপির ডিসি ইলতুৎমিস বলেন, মোবাইল চুরির অভিযোগে এক নারীকে গণপিটুনি দেয়া হয়। পরবর্তীতে হাসপাতালে ভর্তির পর সেখানে ওই নারীর মৃত্যু হয়। ঘটনাটি তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রক্রিয়া চলছে।

Comments

comments

Close