শনিবার, ৬ মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, রাজনীতি মৃত্যুর আগ পযর্ন্ত ভালুকার মানুষের পাশে থাকতে চাই আনোয়ার কাজল তালুকদার

মৃত্যুর আগ পযর্ন্ত ভালুকার মানুষের পাশে থাকতে চাই আনোয়ার কাজল তালুকদার


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ৪:৫৭ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,রাজনীতি


সাইফুল ইসলাম, বিশেষ প্রতিনিধি :

ময়মনসিংহের ভালুকা উপজেলার ১১নং রাজৈ ইউপি পরিষদের আওয়ামী লীগের মনোনয় চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আনোয়ার কাজল তালুকদার।তিনি বলেন আমি জীবনের অনেকটা সময় বিদেশে পাড়ি দিয়েছি।

জীবনে অনেক টাকা আয় করেছি। এখন আমি আমার বাকী জীবনটা দেশে কাটাতে চাই।আর এই রাজৈ এর গরীব, দুখী মানুষের জন্যে কিছু করার সুযোগ চাই। দেশনেএী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করে। তাহলে এই রাজৈ ইউনিয়নকে ভালুকার বুকে এক মডেল ইউনিয়নে হিসাবে গড়ে তুলতে চাই। শিক্ষা, যাতায়াত কোনো কিছুতেই এই রাজৈ ইউনিয়ন পিছিয়ে থাকবে না। আমার প্রথম লক্ষ্যে এই রাজৈ ইউনিয়ন কে মাদক মুক্ত ইউনিয়ন গঠে তোলা। সন্ত্রাস,চাদাবাজী মুক্ত এক সমাজ উপহার দেয়া। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। উনার আদর্শ বুকে ধারন করে রাজৈ ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলার জন্য আমি নিজকে নিয়োজিত করতে চায়।

ইতিমধ্যে রাজৈ ইউনিয়নের মানুষের কাছ থেকে আমি যে ভালোবাসা এবং ছাড়া পেয়েছি। তা কখনোই ভুলে যাওয়ার মতো নয়। আমি আশাবাদী এই নিরহ মানুষ গুলো যদি আমার পাশে এইভাবে থাকে, তাহলে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়িয়ে তোলা ইনসাআল্লাহ আর কোনো বাধাগ্রস্ত হতে হবেনা।

সোহাল ১৫০নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি স্থাপন করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু।মাননীয় সংসদ সদস্যকে ফুলের তুরা দিয়ে বরন করেন আনোয়ার কাজল তালুকদার।

Comments

comments

Close