মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
অপরাধ, আজকের পত্রিকা, প্রচ্ছদ অসুস্থ বাবাকে বিমানবন্দর থেকে সৎমা নিয়ে উদাও সম্পত্তি একাই ভোগ করার পাঁয়তারা

অসুস্থ বাবাকে বিমানবন্দর থেকে সৎমা নিয়ে উদাও সম্পত্তি একাই ভোগ করার পাঁয়তারা


পোস্ট করেছেন: বার্তা বিভাগ ৪ | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ২৫, ২০২১ , ১:৪০ পূর্বাহ্ণ | বিভাগ: অপরাধ,আজকের পত্রিকা,প্রচ্ছদ


বিশেষ প্রতিনিধি ঃ

গত ১৩/০২/২১ ইং রোজ শনিবার বিকেল ৫ঃ৩০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে বাংলাদেশে আসে। আমার পিতা মোঃ হারুন অর রশিদ সৌদি আরব থাকা অবস্থায় ব্রেন স্ট্রোক করে গত ৩/৪ মাস পূর্বে, আমি রাবেয়া সুলতানা, আমার মা ও ভাই এবং আত্নীয়স্বজন এয়ারপোর্টে যাই, বাবাকে রিসিপ করে মেডিক্যালে নিয়ে ডক্টর দেখাবো বলে।

কিন্তু আমার বাবা ইয়ার পোটের ৮নং গেটের দিয়ে বাহির সময়, আমার সৎ মা ফারহানা হারুন এবং আমার ছোট ফুফু পারুল বেগম আমার বাবাকে এ্যাম্বুলেন্স দিয়ে তারাহুরা করে নিয়ে যাওয়ার সময় আমরা সবাই আমার অসুস্থ বাবাকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জানতে চাই ও একটি বারের জন্য দেখতে চাইলে আমাদেরকে না দেখিয়ে, বিভিন্ন ধরনের ভয়ভিতী হুমকি প্রদান করে আমার বাবাকে কোথায় যেন অজানা উদ্দ্যেশে নিয়া যায় তা আদৌও আমরা জানতে পারি নায়।

আমরা ঢাকা ও গাজীপুরের বিভিন্ন হাসপাতালে অনেক খোজাখুঁজির পরেও এখন পর্যন্ত আমার বাবার কোন প্রকার খবর পাচ্ছি না।

বাবার খোজের জন্য সৎমা ও ফুফুদের ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তারা আমাদের ফোন ধরলে বাবার কধা জিজ্ঞাস করতেই ফোন কেটে দেয়। কোন উপায় না পেয়ে দেশের বাড়ীতে সোনাইমুড়ী থানার একটি অভিযোগ করি। যাহার নাম্বার SDR- ২৮৪ ১৪/০২/২০২১ এবং আমরা বিমানবন্দর থানায় ও সাধারণ ডায়েরি করি যার জিডি নং ৬৪৭- ১৬/০২/২০২১ইং

আমি আশংকা করছি যে, আমার বাবার অসুস্থ তাই তার দূর্বলতার সুযোগ নিয়ে আমার সৎমা, আমার বাবার সম্পত্তি আমার ভাইদের ওয়ারিশিয়ান সম্পত্তি না দিয়ে একাই ভোগ করার পাঁয়তারা করছে।

গাজীপুর সিটি করপোরেশনের ৩৬ নং ওয়ার্ডের কামার জুরি দক্ষিণ পাড়া মসজিদ রোডে হারুন অর রশিদ ভিলা ও একই এলাকায়ও রেজিস্ট্রিকৃত জায়গা হাতিয়ে নেওয়ার পাঁয়তারা ও বাবাকে নিয়া লুকোচুরি খেলছে।

আগামী পর্বের বিস্তরিত আসছে

Comments

comments

Close