শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, বিভাগীয় সংবাদ, রাজনীতি, সংগঠন সংবাদ চট্টগ্রাম হকার্স লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম হকার্স লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: মার্চ ১৮, ২০২১ , ৭:২২ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,বিভাগীয় সংবাদ,রাজনীতি,সংগঠন সংবাদ


গতকাল ১৭ মার্চ চট্টগ্রাম হকার্সলীগ কার্যালয়ে সংগঠনের সভাপতি বিশিষ্ট শ্রমিক নেতা প্রবীণ কুমার ঘোষ এর সভাপতিত্বে ও সংগঠনের স াধারণ সম্পাদক হারুন অর রশীদ রনির সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হকার্সলীগের সাবেক সভাপতি, বর্তমান সমন্বয়ক ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবু ঋষি বিশ্বাস, সহ-সভাপতি আবু সিদ্দিক, এস.এম সেলিম, সাবেক অর্থ সম্পাদক সৌরভ বড়–য়া, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মনির হোসেন দুলাল, যুগ্ম সম্পাদক মো. সৈয়দুল ইসলাম, সহ- সম্পাদক মো. শফিউল আলম সফি, প্রচার সম্পাদক হযরত আলী, ক্রীড়া সম্পাদক রমিজ উদ্দিন মিজান, ধর্ম সম্পাদক মো. ওমর ফারুক, দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন ও ইউনিট সমূহের নেতৃবৃন্দ ও সাধারন সদস্যগণ।
উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশ থেকে কখনো স্বাধীনতাকামী মানুষকে পাকিস্তানীমূখী করা যাবে না। কারণ চট্টগ্রাম হকার্সলীগের প্রত্যেকটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ ও লালন করে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করে।
নেতৃবৃন্দ আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকরা ক্ষান্ত হয়ননি। ওনার পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করেছিল। তারপরও তাদের রক্তের পিপাসা মিটেনি। বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশের মানুষের ভালবাসায় সিক্ত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে মানুষের কল্যাণে কাজ করার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমরা চট্টগ্রামের হকার্স সমাজ সুশৃঙ্খলভাবে যতক্ষণ পর্যন্ত পুর্নবাসন না হয় ততক্ষণ পর্যন্ত রাস্তার এক পাশে বসে জীবন জীবিকা নির্বাহ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
# আব্দুল হান্না হীরা

Comments

comments

Close