শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি, সংগঠন সংবাদ বঙ্গবন্ধু ও বাংলাদেশকে নিয়ে যারা অপরাজনীতি করে তাদেরকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে

বঙ্গবন্ধু ও বাংলাদেশকে নিয়ে যারা অপরাজনীতি করে তাদেরকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: মার্চ ১৮, ২০২১ , ৭:১২ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি,সংগঠন সংবাদ


চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশকে নিয়ে যারা অপরাজনীতি করে তাদেরকে রাজনৈতিকভাবে প্রতিহত করা হবে। বঙ্গবন্ধুর গড়া আওয়ামী লীগের কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করার জন্য যে বা যারা দায়ী থাকবে তাদেরকে দল হতে ও তাদের মদদদাতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের যৌথ আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত হুশিয়ারী করেন।
দিনব্যাপি অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল ও সকাল ১০টায় এ ব্লক আকাশ কনভেশন হল চত্বরে পায়রা উড়িয়ে সূচিত বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পশ্চিম ফিরোজশাহ্ ওয়ার্ড কার্যালয় সম্মুখে সমাপ্ত হয়। বিকাল ৪টায় আলোচনা সভা বঙ্গবন্ধু চত্বরে ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর মো. জহুরুল আলম জসিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেলাল হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নেওয়াজ আহমদ, সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, পাহাড়তলী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাফফর আহমদ মাসুম।
এতে আরো বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইলিয়াছ খান, মোস্তফা কামাল বাচ্চু, আনোয়ার হোসেন, মো. জসিম উদ্দিন অলি আহমদ, জাহাঙ্গী কবির নয়ন, রেজাউল খোকন, শামীম আহমেদ সুমন, আনোয়ার হোসেন, কামরুজ্জামান রুমন, মো. শরিফুল আলম, ইকবাল হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী যাছমা বেগম, দ্বিপ্তি রানী মজুমদার, যুবলীগ নেতা, ইয়াকুবুল ইসলাম টিপু, বেলাল উদ্দিন জুয়েল, বেলাল আহমদ সরকার, আনিস চৌধুরী রাজন, ইমরান আলী রাজু, আবু সুফিয়ান মাহমুদ, তৌহিদুল ইসলাম পাপ্পু, আনোয়ার আজিম, ইঞ্জিনিয়ার নুরুজ্জামান, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু নোমান নাহিদ, সাধারন সম্পাদক আবদুল মান্নান, ছাত্রলীগ নেতা নেওয়াজ খান, তৌহিদুল ইসলাম, রাজু আহমেদ, আলী আকবর শাহীন, মো. মারুফুল ইসলাম বাবু প্রমুখ।
অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিমখানার শিশু শিক্ষার্থীদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদ্যাপন করা হয়।
পরে ক্রিকেট টূর্ণামেন্টের অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। বাদ এশা হতে ঢাকা ও চট্টগ্রামের বেতার ও টেলিভিশন শিল্পী আলাউদ্দিন তাহের, আবদুল হালিম সহ অন্যান্য শিল্পীবৃন্দ সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
# আব্দুল হান্নান হীরা

Comments

comments

Close