শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
আজকের পত্রিকা, প্রচ্ছদ, রাজনীতি শ্রীপুরে মুজিব জন্ম শতবর্ষ,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

শ্রীপুরে মুজিব জন্ম শতবর্ষ,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: মার্চ ৩০, ২০২১ , ৩:৪৫ অপরাহ্ণ | বিভাগ: আজকের পত্রিকা,প্রচ্ছদ,রাজনীতি


মোঃ সাইফুল ইসলাম,বিশেষ প্রতিনিধি :

শ্রীপুরে ৫নং কাওরাইদ ইউনিয়নে মুজিব জন্ম শতবর্ষ, স্বাধীনতার সূর্বন জয়ন্তী উপলক্ষে। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা ২০২১। স্থান :কাওরাইদ রেল স্টেশন মুক্ত মঞ্চ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: শারফুল ইসলাম বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা, চেয়ারম্যান পদপ্রার্থী ৫নং কাওরাইদ ইউনিয়ন পরিষদ। সভাপতি জনাব মোঃ আশরাফুজ্জামান মামুন, সাবেক সাধারন সম্পাদক কাওরাইদ ইউনিয়ন পরিষদ যুবলীগ।

প্রধান আলোচক জনাব মোঃ আমানউল্লাহ আমান, সাবেক ছাত্র ও যুব নেতা।বিশেষ আলোচক জনাব মোঃ সাইফুল ইসলাম খান,সাবেক যুগ্মসাধারণ সম্পাদক কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ। জনাব মোঃ আবুল কাশেম,সাংগঠনিক সম্পাদক কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ। আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ,
কৃষকলীগ, যুবলীগ,ও শ্রমিক লীগের বিভিন্ন নেতাকর্মী সহ সাধারণ জনগণ। প্রধান অতিথি মো:শারফুল ইসলাম বলেন,জীবনে অনেক টাকা পয়সা আল্লাহ তাআলা আমাকে দান করেছেন। এখন আমি এই কাওরাইদ ইউনিয়নের অবহেলিত ও বঞ্চিত মানুষের সেবা করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী মানস কন্যা দেশরত্ন, শেখ হাসিনা আমাকে যদি নৌকা প্রতীক দেন।তাহলে এই কাওরাইদ ইউনিয়ন কে সন্ত্রাস মুক্ত,চাঁদাবাজ মুক্ত,মাদকমুক্ত একটি সুশীল সুশিক্ষিত উপশহর গড়ে তুলবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন বুকে ধারণ করেছিল।

আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে, মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ ইকবাল হোসেন সবুজ সাহেবের সাথে সমন্বয় করে এই অবহেলিত কাওরাইদ ইউনিয়ন কে আধুনিক ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ। অবশেষে সকলের সুস্বাস্থ্য কামনা করে উপস্থিত সকলের দীর্ঘ আয়ু কামনা করে আমি আমার বক্তব্য শেষ করছি।জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Comments

comments

Close