শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
চটগ্রাম বিভাগ, প্রচ্ছদ, রাজনীতি, সংগঠন সংবাদ মোদি আবু জাহেলের খালাতো ভাই : হেফাজত আমির

মোদি আবু জাহেলের খালাতো ভাই : হেফাজত আমির


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২, ২০২১ , ৮:৪০ অপরাহ্ণ | বিভাগ: চটগ্রাম বিভাগ,প্রচ্ছদ,রাজনীতি,সংগঠন সংবাদ


ভারতের কসাই মোদি আবু জাহেলের খালাতো ভাই, তার হাত মুসলমানদের রক্তে রঞ্জিত। তার বিরুদ্ধে হেফাজতের এই আন্দোলন অব্যাহত থাকবে, হেফাজতের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

শুক্রবার ২ এপ্রিল বাদে জুমা হাটহাজারী মাদ্রাসার সামনে হেফাজতে ইসলাম বাংলাদেশের হাটহাজারী উপজেলা শাখার সভাপতি আল্লামা শোয়াইব জমীরীর সভাপতিত্বে ও যুগ্ন মহাসচিব মাওলানা এমরান সিকদারের সঞ্চালনায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ নাছির উদ্দীন মুনির, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস, সহ অর্থ সম্পাদক মুফতি মোহাম্মদ আলী, মোহাম্মদ আহাসুনল্লাহ, মাওলানা মাহমুদ হোসাইন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ভারতীয় কসাই মোদির আগমনের প্রতিবাদে আন্দোলনরত হেফাজত নেতাকর্মীদের উপর পুলিশ নির্বিচারে গুলি চালিয়েছে, এতে যারা শহীদ হয়েছে তাদের ক্ষতিপূরণ দিতে হবে এবং যারা আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তাদের উন্নত চিকিৎসা দিতে হবে।

বক্তারা আরো বলেন, মাদ্রাসার শিক্ষার্থীদের দেখে যেখানে ফেরেশতারা সম্মান করে সেখানে ছাত্রদের বুকে পেটোয়া বাহিনী নির্বিচারে গুলি চালিয়েছে, সেই পেটোয়া বাহিনীর বিচার অনতিবিলম্বে করতে হবে। আমাদের আন্দোলন সরকার বিরোধী নই, আমাদের এই আন্দোলন শুধুমাত্র কসাই মোদি বিরোধী।

প্রধান অতিথির বক্তব্যে হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী আরো বলেন, মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য শুভদিন, আর বঙ্গবন্ধুকে আমরা সম্মান করি, তার জন্মদিনে আমরা তার জন্য দোয়া করেছি। আমরা ওয়াজ মাহফিল করে সবাইকে নসিহত করি। আজ বিক্ষোভ মিছিল করার কথা ছিল কিন্তু আগামীকাল থেকে ছাত্রদের পরীক্ষা চলবে তাই আজ আর মিছিল করবোনা, সমাবেশ থেকে আজকের কর্মসূচী শেষ হবে।

এদিকে হেফাজতের বিক্ষোভ সমাবেশকে ঘিরে পৌরসভা এলাকাজুড়ে ছিল বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন, জনমনে বিরাজ করেছে আতঙ্ক। দুপুর সাড়ে বারোটা থেকে হাটহাজারী নাজিরহাট মহাসড়কে বন্ধ ছিল যান চলাচল। সমাবেশ শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

# এইচ এম এরশাদ আলী, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

Comments

comments

Close