শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচন, প্রচ্ছদ, সংগঠন সংবাদ ভূঁইয়া সোসাইটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হলেন শাহজালাল ভূঁইয়া উজ্জ্বল

ভূঁইয়া সোসাইটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হলেন শাহজালাল ভূঁইয়া উজ্জ্বল


পোস্ট করেছেন: বার্তা বিভাগ | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৫, ২০২১ , ১১:৩৫ পূর্বাহ্ণ | বিভাগ: নির্বাচন,প্রচ্ছদ,সংগঠন সংবাদ


স্টাফ রিপোর্টার

বাংলাদেশ ভূঁইয়া সোসাইটির (বিবিএস)’র কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন শাহজালাল ভূঁইয়া উজ্জ্বল।তার গ্রামের বাড়ি কুমিল্লা চৌদ্দগ্রাম কনকাপৈত বুদ্দিন ভূঁইয়া বাড়ি তে জন্মগ্রহণ করেন।

রবিবার বিকাল ৪টা সময় কেন্দ্রীয়ভাবে সভায় সিদ্ধান্ততে চূড়ান্ত করেন কেন্দ্রীয় কমিটি। পরে তাকে জানানো হয় উজ্জ্বল ভূঁইয়া কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জানান। উজ্জ্বল ভূঁইয়া বলেন আপনারা আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যেন এই দায়িত্ব ভূঁইয়া পরিবারের জন্য কিছু করতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের এই দায়িত্ব জীবন দিয়ে হলেও পালন করে যাব।

উজ্জ্বল ভূঁইয়া আরো বলেন আমি এই দায়িত্ব নিয়ে ঘরে বসে থাকলে হবে না এই দায়িত্ব আপনারা আমাকে দিয়েছেন আমি সারা বাংলাদেশ আমাদের ভূঁইয়া পরিবার যারা আছেন তাদের পাশে থাকবো। আমাদের এই বাংলাদেশ ভূঁইয়া সোসাইটি তে যেন একটি লোক বাদ না পড়ে খেয়াল রাখব।সবাই আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের ভূঁইয়া পরিবারের সন্তান আমার পিতা মরহুম ওমর আলী ভূঁইয়া। আমার গ্রামের বাড়ি বুদ্দিন ভূঁইয়া বাড়ি। উজ্জ্বল ভূঁইয়া বলেন যারা ভূঁইয়া না হয়েও ভূঁইয়া নামটি লেখেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব তিনি সবার সহযোগিতা চান সবাইকে ধন্যবাদ

Comments

comments

Close